মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

আধিপত্য বিস্তারের জের : মাগুরায় সংঘর্ষে একজন নিহত, আহত ৪

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার গাংনি পাটোখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছুরিকাঘাতে শহিদুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দুই পুলিশ সদস্যসহ আরো ৪ জন আহত হন।
গত সোমবার রাতে গাংনী উপজেলার পাটখালী সম্মিলনী বালিকা বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
মাগুরা পুলিশ সুপার (অতিরিক্ত) কলিমুল্লাহ জানান, সোমবার সন্ধ্যা ৮টার দিকে গাংনী পাটখালী সম্মিলনী বালিকা বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে অধিপত্য বিস্তার নিয়ে বিপ্লব ও রহমান গ্রুপের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষে শহিদুল, আম্মার ও মানিক নামে ৩ জন আহত হন। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে পুলিশ। তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পুলিশের ওপর হামলা করে স্থানীয়রা। হামলায় পুলিশের এসআই মাসুম বিল্লাহ ও পুলিশ সদস্য রাকিব হাসান আহত হন।
এদিকে পুলিশ সদস্য আহত হওয়ার সংবাদ পেয়ে মাগুরা থেকে অতিরিক্ত পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। রাত সাড়ে ১০টার দিকে ছুরিকাঘাতে গুরুতর আহত শহিদুল ইসলামকে নিয়ে মাগুরা সরকারি হাসপাতালে পৌঁছালে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় হাসপাতাল থেকেই আহত আম্মার ও মানিককে আটক করেছে পুলিশ।
অনাকাক্সিক্ষত যে কোনো পরিস্থিতি এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়