মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

অগ্রণী ব্যাংক সিলেট সার্কেলের ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২৩ সালে ব্যবসায়িক লক্ষ্যমাত্রার বিভিন্ন সূচক কাক্সিক্ষত পর্যায়ে উন্নীত করা ও শ্রেণিকৃত ঋণ হ্রাসের লক্ষে অগ্রণী ব্যাংক লিমিটেডের সিলেট সার্কেলের ব্যবস্থাপক সম্মলেন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সিলেট সার্কেল কর্তৃক আয়োজিত সিলেটের সার্কেল সচিবালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর। বিজ্ঞপ্তি
সিলেট সার্কেলের মহাব্যবস্থাপক মো. আশেক এলাহীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক শ্যামল কৃষ্ণ সাহা। এ সময় সার্কেলাধীন সব নির্বাহী, করপোরেট শাখা প্রধান, সিলেট পশ্চিম, সিলেট পূর্ব এবং মৌলভীবাজারের অঞ্চল প্রধান, শাখা ব্যবস্থাপক এবং ইসলামী ব্যাংকিং উইন্ডো প্রধানরা উপস্থিত ছিলেন।
সম্মেলনে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর ব্যাংকের ২০২২ সালে অর্জিত ব্যবসায়িক লক্ষ্যমাত্রা পর্যালোচনা করেন এবং ২০২৩ সালের আমানত বৃদ্ধির পাশপাশি পরিচালন মুনাফা অর্জন ও গ্রাহকসেবার মান আরো উন্নত করা এবং নতুন করে কোনো ঋণ যাতে শ্রেণিকৃত না হয় সে লক্ষ্যে বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়