ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

শিবচরে ১৯ প্রাণহানি : বাস মালিকের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে ইমাদ পরিবহনের বাস দুর্ঘটনায় ১৯ জন নিহতের ঘটনায় পরিবহন কর্তৃৃপক্ষকে অভিযুক্ত করে শিবচর থানায় মামলা করেছে হাইওয়ে পুলিশ। গত রবিবার গভীর রাতে শিবচর হাইওয়ে থানার সার্জেন্ট জয়ন্ত সরকার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। সড়ক পরিবহন আইন-২০১৮ এর ধারায় অপরাধ উল্লেখ করে মামলাটি রুজু করা হয়। বাস কর্তৃৃপক্ষ দুর্ঘটনাকবলিত বাসটির কোনো ফিটনেস সার্টিফিকেট দেখাতে পারেননি বলে জানিয়েছেন হাইওয়ে থানার ওসি আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক।
শিবচর থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, বাস কর্তৃৃপক্ষকে অভিযুক্ত করে হাইওয়ে পুলিশ মামলা করেছে।
উল্লেখ্য, রবিবার ভোর রাতে খুলনা থেকে যাত্রী বোঝাই করে ইমাদ পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি গোপালগঞ্জের ঘোনাপাড়া থেকে ১৫ জন যাত্রী তোলে। পদ্মা সেতুর আগে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরের কুতুবপুর সীমানা এলাকায় এলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এক্সপ্রেস হাইওয়ের নিচের আন্ডারপাসের গাইড ওয়ালের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মোচড়ে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই ১৪ জন নিহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়