ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

শিবগঞ্জ : অস্ত্র-গুলিসহ যুবক গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগজিন ও সাত রাউন্ড গুলিসহ আবদুস ছালাম (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার দুপুরে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে কানসাট ইউনিয়নের গোপালনগর মোড় বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার আবদুস ছালাম নীলফামারীর সৈয়দপুর থানার রসুলপুর বিহারীপাড়া গ্রামের মৃত সলেমানের ছেলে। র?্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, গোপন সংবাদের ভিত্তিতে কানসাট ইউনিয়নের গোপালনগর মোড় বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দুটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগজিন, সাত রাউন্ড গুলিসহ আবদুস ছালামকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।
শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, র?্যাবের দায়ের করা মামলায় আবদুস ছালামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়