ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

শাহজাদপুরে শিশু অপহরণের পর হত্যা

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরের রতনকান্দি উত্তরপাড়া গ্রামের ১১ বছরের শিশু রিদওয়ানকে অপহরণের পর হত্যা করা হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের দহবিল এলাকার ঘাসের জমি থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন ঘাতককে আটক করেছে পুলিশ।
নিহত রিদওয়ান রতনকান্দি উত্তরপাড়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে। সে নগরডালা বাজারের হাবিবুল্লাহ কিন্ডারগার্টেনের ২য় শ্রেণির ছাত্র।
আটককৃতরা হলেন- উপজেলার রতনকান্দি গ্রামের আলাউদ্দিনের ছেলে সাগর (১৯), আব্দুল জলিল ভক্তের ছেলে ভ্যান চালক নাঈম (২০) ও জিগারবাড়িয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে সাখাওয়াত (১৯)।
জানা গেছে, গত শুক্রবার বিকাল থেকে নিখোঁজ হন রিদওয়ান। এরপর তার বাবা মনিরুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। শনিবার সকালে অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করলে ১০ হাজার টাকা দেন মনিরুল ইসলাম। তবে রিদওয়ানকে হত্যা করে ঘাতকরা।
শাহজাদপুর থানার ওসি (তদন্ত) সাজ্জাদুর রহমান জানান, শাহজাদপুর থানার বিভিন্ন এলাকাসহ ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়