ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

রাঙ্গাবালীতে ফ্রি চিকিৎসা পেলেন ৫ শতাধিক দুস্থ

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি : স্বাধীনতার মাস ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রায় পাঁচ শতাধিক অসহায় দুস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়েছে। ইউনিক ডায়াগনস্টিক সেন্টারের আয়োজনে গতকাল সোমবার সকাল থেকে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প শুরু হয়। ক্যাম্পের উদ্বোধন করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মহিব। ইউনিক ডায়াগনস্টিকের ব্যবস্থাপনা পরিচালক সিকদার জোবায়ের হোসেনের সভাপতিত্বে অনান্যের মধ্যে বক্তব্য রাখেন- কলাপাড়া মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যক্ষ ফাতিমা আক্তার রেখা, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ স¤পাদক সাইদুজ্জামান মামুন। মেডিকেল ক্যাম্পে চিকিৎসা দেন প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. নাঈমা কবির, অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডা. আবু রাফায়েল মো. রাফী, মেডিসিন ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তার জান্নাতুল ফেরদৌস শান্তা, মা ও শিশু বিশেষজ্ঞ ডা. জান্নাতুল নাইম।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদ সদস্য মশিউর রহমান শিমুল, রাঙ্গাবালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, ছোট বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ হাওলাদার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়