ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

রওশন এরশাদ : পৃথক অনুষ্ঠান দলের মধ্যে দ্ব›দ্ব প্রমাণ করে না

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই বলে দাবি করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। তিনি বলেছেন, পৃথক অনুষ্ঠান দলের মধ্যে দ্ব›দ্ব প্রমাণ করে না। দলীয়ভাবে দলের প্রতিষ্ঠাতা মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন স্মরণ করে কর্মসূচি পালন করেছে। বিরোধী দলীয় নেতা হিসেবে আমিও দোয়ার আয়োজন করেছি। এতে কোনোভাবেই দলের মধ্যে দ্ব›দ্ব বা বিভেদ প্রমাণ করে না।
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন উপলক্ষে গতকাল সোমবার সকালে রাজধানীর গুলশানে বিরোধী দলীয় নেতার বাসভবনে আয়োজিত কেক কাটা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রওশন এরশাদ। অনুষ্ঠানের শুরুতে উপস্থিত নেতাকর্মী ও আমন্ত্রিত অতিথিদের সম্মান জানিয়ে রওশন এরশাদ দাঁড়িয়ে সবার সঙ্গে সংহতি প্রকাশ করেন।
সাংবিধানিক ধারা মেনেই আগামী নির্বাচনে তার দল অংশ নেবে জানিয়ে রওশন বলেন, নির্বাচন হতে এখনো অনেক দেরি আছে।
সাংবিধানিকভাবেই নির্বাচন হবে এবং সেই নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি। কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে এরশাদ এই পার্টি দাঁড় করিয়েছেন। তিনি আর আমাদের মাঝে নেই। তার আত্মার মাগফিরাত কামনা করে সবাই দোয়া করি।
এ সময় আরো বক্তব্য রাখেন- জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, সাবেক প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা, সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, সাবেক প্রতিমন্ত্রী গোলাম সরোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সাবেক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার, প্রেসিডিয়াম সদস্য হাবিবুল্লাহ বেলালী, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান, সাবেক উপদেষ্টা জিয়াউল হক মৃধা ও এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়