ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

রংপুর : মৃত্যুর ৭ মাস পর তরুণীর লাশ উত্তোলন

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুরে মৃত্যুর প্রায় সাত মাস পরে কবর থেকে বর্ষা নামে এক তরুণীর লাশ উত্তোলন করা হয়েছে। গতকাল সোমবার সকালে নগরীর খাসবাগ এলাকার পারিবারিক কবরস্থান থেকে ওই লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে সিআইডি। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মালিহা খানম ও মেট্রোপলিটন কোতোয়ালি থানার পুলিশ।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, নগরীর খাসবাগ এলাকার বেলাল হোসেনের মেয়ে বর্ষা হোসাইন বন্যা (২০) আউট সোর্সিংয়ের কাজ করতেন। মা শাহিনা বেগম দুই সন্তান বর্ষা ও বাঁধন মিয়াকে বাড়িতে রেখে ঢাকা পাসপোর্ট অফিসে আয়ার কাজ করতে যান। তবে একই এলাকার রিপন মিয়ার ছেলে জিয়াদ হোসেনের সঙ্গে বর্ষার সুসম্পর্ক ছিল। পরবর্তীতে জিয়াদ বিয়ের প্রলোভন দেখিয়ে বর্ষার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে বর্ষা গর্ভবতী হন। বিষয়টি জিয়াদ ও তার পরিবারকে জানানো হলে তারা বর্ষাকে বাচ্চা নষ্ট করতে বলেন। তবে এতে রাজি হননি বর্ষা। ফলে তাদের সঙ্গে সম্পর্কের অবনতি হয়। তারা বিভিন্নভাবে বর্ষাকে নির্যাতন করতে থাকেন। বাচ্চা নষ্ট না করলে মরে যাওয়ার কথা বলে বর্ষাকে নানা ধরনের কটূক্তি করে ওই পরিবার। পরে গত বছরের ২ সেপ্টেম্বর রাতে বর্ষা আত্মহত্যা করেন। এ ঘটনায় ইউডি মামলা করা হয়।
পরবর্তীতে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে ৬ জনকে আসামি করে মামলা করেন মা শাহিনা বেগম। মামলার আসামিরা হলেন- জিয়াদ হোসেন, ছবি বেগম, মনি বেগম, সিরাজউদ্দিন, সাজু মিয়া ও রিফাত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়