ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

মার্কেন্টাইল ব্যাংক : সেন্ট্রাল শরিয়াহ বোর্ডের সদস্য অর্জন

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সেন্ট্রাল শরিয়াহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশের (সিএসবিআইবি) সদস্যপদ লাভ করেছে। এই সদস্যপদ প্রাপ্তির মাধ্যমে ব্যাংকটি বাংলাদেশে শরিয়াহ্ভিত্তিক ইসলামী ব্যাংকিং খাতের শীর্ষ পরামর্শক সংগঠনটির সাথে পথ চলা শুরু করল।
মার্কেন্টাইল ব্যাংক দেশব্যাপী সব শাখা ও উপশাখায় ‘তাক্বওয়া’ নামে শরিয়াহভিত্তিক ইসলামিক ব্যাংকি সেবা পরিচালনা করে আসছে। সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ইসি চেয়ারম্যান মু. ফরীদ উদ্দীন আহমাদ মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর হাতে সদস্যপদের সনদ তুলে দেন।
অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক হাসনে আলম, ইসলামী ব্যাংকিং বিভাগের প্রধান ও ভিপি মোহাম্মদ মিজানুর রহমান সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়