ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

নাটোরের নলডাঙ্গা : পৌর কাউন্সিলরের নামে ধর্ষণচেষ্টার মামলা

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গায় পৌর কাউন্সিলরের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। গত রবিবার রাতে ভুক্তভোগী নারীর স্বামী আলমগীর হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার সকালে অভিযুক্ত কাউন্সিলর আবু বক্কর তার দ্বিতীয় স্ত্রীর বাড়ি পশ্চিম সোনাপাতিল এলাকায় স্ত্রীর অনুপস্থিতে ওই নারীকে ডেকে নিয়ে কুপ্রস্তাব দেয় এবং শরীরের সংবেদনশীল স্থানে স্পর্শ করে। এ সময় ওই নারী কৌশলে পালিয়ে যান। পরে ওই নারী স্বামীকে সব খুলে বলেন। বিষয়টি জানার পর রবিবার রাতেই স্বামী আলমগীর হোসেন বাদী হয়ে থানায় ওই কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আবু বক্কর (৪৫) নলডাঙ্গা পৌরসভার ১নং (আড়ীয়াপাড়া-হলুদঘর) ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং মৃত আমির হোসেনের ছেলে। এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়