ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

চুয়াডাঙ্গা : মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় মাদক ব্যবসায়ী আরজ আলীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। গত সোমবার দুপুরে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় দেন।
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী আরজ আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়াড় চুনুরিপাড়ার মৃত কামরুল ইসলামের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ৫ মে সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল চুয়াডাঙ্গার দৌলতদিয়ার চুনুরিপাড়ায় মাদক ব্যবসায়ী আরজ আলির বাড়িতে অভিযান চালায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পরে তার ঘরের ভেতর তল্লাশি চালিয়ে টিনের তৈরি ট্যাংকের ভেতর থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় নিষিদ্ধ ৮০ পিস বুপ্রেনরফাইন ইনজেকশন জব্দ করা হয়।
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা অফিসের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে একজনের নামোল্লেখ করে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ একজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে।
৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মাসুদ আলী আসামির উপস্থিতিতে যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়