ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

চিত্রনায়িকা মাহির স্বামী রকিব সরকার জামিন পেলেন

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : ডিজিটাল নিরাপত্তা আইন ও মারামারির দুটি মামলায় জামিন পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী এবং আলোচিত আওয়ামী লীগ নেতা রকিব সরকার। গতকাল সোমবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক নিয়াজ মাখদুম তার জামিন মঞ্জুর করেন।
মাহিয়া মাহির আইনজীবী আনোয়ার সাদত সরকার বলেন, সোমবার দুপুর দেড়টার দিকে চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী ও বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রকিব সরকার আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আদালতে হাজির হন। গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক ডিজিটাল নিরাপত্তা আইন ও মারামারির ঘটনায় দায়ের করা দুটি মামলার শুনানি শেষে পুলিশের রিপোর্ট দেয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।
এর আগে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে পবিত্র ওমরাহ পালন শেষে রবিবার সকাল পৌনে ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন রকিব সরকার। বিমানবন্দর থেকে স্ত্রী মাহিকে নিয়ে ঢাকায় তার বাসভবনে চলে যান। পরে বিকালে তিনি গাজীপুরে আসেন এবং তার ব্যবসা প্রতিষ্ঠান সনিরাজ কার প্লেসে কিছু সময় কাটান। এ সময় অবশ্য পুলিশ তাকে কিছু বলেনি।
প্রসঙ্গত : গাজীপুরে চিত্র নায়িকা মাহিয়া মাহি স্বামীর একটি জমি দখল চেষ্টা নিয়ে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলামের ভূমিকা নিয়ে ফেসবুক লাইভে সমালোচনা করেন। এর জেরে শনিবার দুপুরে গ্রেপ্তার হন মাহি। ওইদিন রাতে জামিনে মুক্তি লাভের পর সাংবাদিকদের কাছে শঙ্কা প্রকাশ করে তিনি বলেন, তার স্বামী রকিব সরকার দেশে আসলে তাকে নানাভাবে নির্যাতন ও হয়রানি করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়