ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

গোয়ালন্দে সোহান হত্যার নেপথ্যে প্রেম, গ্রেপ্তার ২

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় প্রেমঘটিত কারণে পরিকল্পিতভাবে ২০ বছরের যুবক সোহানকে খুন করে মাটিচাপা দিয়ে রাখে বখাটেরা। এ ঘটনায় হায়াত কাজী (১৭) ও নীরব শেখ (১৭) নামে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গতকাল সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ী সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান।
গ্রেপ্তারকৃত হায়াত কাজী গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া শাহাদত মেম্বার পাড়া গ্রামের মাদার কাজীর ছেলে ও নীরব শেখ সামছু মাস্টারের পাড়া গ্রামের মো. শহীদ শেখের ছেলে। গতকাল সোমবার দুপুরে গোয়ালন্দ ঘাট থানায় সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান বলেন, গত ১৬ মার্চ দৌলতদিয়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা মুক্তি মহিলা সমিতির নির্মাণাধীন ভবনে মাটিচাপা অবস্থায় মো. সোহান শেখের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন নিহতের চাচা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মহেন্দ্রপুর কামিয়া গ্রাম থেকে নিহত সোহানের মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘাতকরা পালিয়ে যায়। এরপর গত রবিবার কালুখালী উপজেলার হরিনবাড়িয়া চর থেকে হায়াত কাজী ও নীরব শেখকে গ্রেপ্তার করে রাতে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে আসে পুলিশ। এ সময় হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র ও রক্তমাখা জামা-কাপড় উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়