ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

অন্যায়ের প্রতিবাদের জের : মঠবাড়িয়ায় কিশোর গ্যাংয়ের কোপে যুবক জখম

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া অন্যায়ের প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের লাঠি পেটায় ও ধারালো অস্ত্রের কোপে শামীম গাজী (৩৯) নামে এক ব্যক্তি গুরুতর জখম হয়েছেন। গত রবিবার সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া গ্রামের সুফি সাহেব হুজুর বাড়ি সংলগ্ন দ্বীন ইসলামের দোকানে এ ঘটনা ঘটে। থানা পুলিশ গতকাল সোমবার দুপুরে হাসপাতাল পরিদর্শন করেন। আহত শামীম গাজী ওই গ্রামের হেমায়েত গাজীর ছেলে।
গুরুতর আহত শামীম গাজী জানান, প্রায় ৩ মাস আগে আমার বাড়ির সামনে সংঘবদ্ধ কিশোর গ্যাং সদস্যরা রোদোয়ান নামে একটি ছেলেকে মারধর করলে আমি প্রতিবাদ করি এবং মার ঠেকিয়ে দেই। ওই সময় আমাকে দেখিয়ে দেয়ার হুমকি দিয়ে তারা চলে যায়। রবিবার সকালে স্থানীয় দ্বীন ইসলামের দোকানে আমি বসা অবস্থায় ওই পূর্ব ক্ষোভের জেরে একই এলাকার শাহাদাতের ছেলে রিয়াজ, হাসান, নাসির পঞ্চায়েতের ছেলে মামুন ও তাদের সহযোগী বাপ্পী এবং সুমন আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। আমি অজ্ঞান হয়ে পরলে স্থানীয়রা আমাকে হাসপাতালে নিয়ে আসেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও আহত শামীম গাজী জানান।
মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, খরব পেয়ে হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়