ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

শাকিব কেন গোয়েন্দা কার্যালয়ে!

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : মাহি ও তার স্বামী রকিব সরকারের ব্যক্তিগত সমস্যার কারণে গোয়েন্দা কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। গতকাল ১৯ মার্চ বিকাল তিনটার পর গোয়েন্দা কার্যালয়ে প্রবেশ করেন এই তারকা। ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শাকিব খান তার কোনো সমস্যার বিষয়ে কথা বলতে গোয়েন্দা কার্যালয়ে এসেছেন। গোয়েন্দা বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে তিনি কথা বলবেন।’ পরবর্তী সময়ে এ বিষয়ে বিস্তারিত জানানো সম্ভব হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
এদিকে দেশে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার। ১৯ মার্চ গতকাল ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। রকিব সরকার গাজীপুর মহানগরীর বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। সৌদি আরব থেকে ফেরার পর তিনি সাংবাদিকদের বলেন, ‘মিথ্যা মামলাগুলো আমি আইনগতভাবে মোকাবিলা করবো। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, সত্যের জয় হবে।’ স¤প্রতি ওমরাহ পালনে সৌদি আরব যান মাহিয়া মাহি ও তার স্বামী রকিব। সেখান থেকেই গত শুক্রবার ফেসবুকে লাইভে এসে মাহি অভিযোগ করেন, গাজীপুরে তার স্বামীর গাড়ির শোরুমে ভাঙচুর চালানো হয়েছে। ওই ঘটনায় পুলিশের সংশ্লিষ্টতা এবং ‘ঘুষ’ নেয়ার অভিযোগও করেন তিনি। এরপর মানহানির অভিযোগ এনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। এ ছাড়া জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরো একটি মামলা করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়