ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

লোহাগাড়া : প্রবাসী হত্যার আরেক ভাড়াটে খুনি গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : লোহাগাড়া উপজেলার পুটিবিলায় প্রবাসী মনসুর আলী হত্যার ঘটনায় গত শনিবার রাত দেড়টার দিকে পার্বত্য জেলা বান্দরবানের লামা সরই ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা থেকে আইয়ুব আলী (৩৬) নামে আরেক ভাড়াটে খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আইয়ুব আলী উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পহরচান্দা পশ্চিম পাড়ার মাহামুদুর রহমানের ছেলে।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুল রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রবাসী হত্যার প্রধান পরিকল্পনাকারী ভাড়াটে আরেক খুনিকে গ্রেপ্তার হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে।
গত মঙ্গলবার পুটিবিলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পহরচান্দা ছোট ধলিবিলা হাসনা ভিটা শ্বশুরবাড়ির পাশে পাহাড়ি টিলা থেকে প্রবাসী মনছুর আলীর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের দিন শাশুড়ি ছায়েরা খাতুন, শালিকা রুমন্নান আক্তার ও স্ত্রী রিনা আক্তারকে গ্রেপ্তার করা হয়।
আদালতে দেয়া স্বীকারোক্তি মতে, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে বিরোধের জের ধরে মেয়ের স্বামীকে হত্যা করতে ১ লাখ টাকার বিনিময়ে ৪ ভাড়াটিয়া খুনি ভাড়া করেন শাশুড়ি ছায়েরা খাতুন।
প্রবাসী মনছুর আলী একই ওয়ার্ডের পহরচান্দা সেকান্দার পাড়া এলাকার ফরিদ আহমদের ছেলে ও ২ সন্তানের জনক। গত ২৮ ফেব্রুয়ারি তিনি দুবাই থেকে দেশে আসেন। গত ১ মার্চ গোপনে শ্বশুর বাড়ি যান প্রবাসী মনছুর আলী। রাতে ওতপেতে থাকা ভাড়াটে খুনিরা শ্বশুর বাড়ির ভেতর দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে। মৃত্যু নিশ্চিত হবার পর শ্বশুর বাড়ি থেকে আনুমানিক ৩শ গজ দূরে এক ঝিরিতে ওই প্রবাসীকে মাটিচাপা দেয় খুনিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়