ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর শোক : আবু তাহেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ল²ীপুর : ল²ীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা ও তিন বারের সাবেক পৌর মেয়র আবু তাহেরকে শেষ শ্রদ্ধা জানালেন হাজারো মানুষ। গতকাল রবিবার বেলা ১১টায় স্থানীয় আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে স্থানীয় জালালিয়া মাদ্রাসাসংলগ্ন তারই তৈরি করা কবরে তাকে সমাহিত করা হয়।
জানাজায় আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আবু ছাইয়েদ আল মামুন স্বপন এমপি, সাবেক বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল এমপি, এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপিসহ অনেক নেতা উপস্থিত ছিলেন।
জানাজার আগে ল²ীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোসাইন আকন্দের নেতৃত্বে গার্ড অব অনার দিয়ে তাহেরের মরদেহের প্রতি সম্মান দেখানো হয়।
এদিকে ল²ীপুর শহরের সব ব্যবসায়ী আধাবেলা দোকানপাট বন্ধ রেখে শোক পালন করেন।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রয়াত আবু তাহেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে তারা আবু তাহেরের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকার্ত আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের প্রতি সমবেদনা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়