ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

থানা পুলিশের ওপর ক্ষোভ শাকিব খানের : ডিবিতে লিখিত অভিযোগ দায়ের

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান থানা মামলা না নেয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন ঢাকাই চলচিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। এমনকি তিনি সন্দেহ করছেন কথিত প্রযোজক রহমত উল্ল্যাহকে বিদেশে পালিয়ে যেতে সহযোগিতা করছে থানা পুলিশ। তবে ডিএমপি গোয়েন্দা শাখার (ডিবি) ওপর তার পূর্ণ আস্থা রয়েছে বলে জানান শাকিব। তাই তাদের কাছে কথিত প্রযোজকের বিরুদ্ধে লিখিত অভিযাগ করেছেন তিনি। এ বিষয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার ডিবি মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, অভিনেতা শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন। তার অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে। রাজধানী মিন্টু রোডের ডিবি কার্যালয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পাঁচ ঘণ্টা আলোচনার পর গতকাল রবিবার সংবাদিকদের তিনি এসব কথা জানান।
ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ ও ধর্ষণের অভিযোগ তুলেন এক প্রযোজক। অভিযোগের খবর প্রকাশ্যে আসার পর গত শনিবার রাতে গুলশান থানায় মামলা করতে যান শাকিব। থানা পুলিশ মামলা না নেয়ায় গতকাল বিকালে তিনি ডিবি কার্যালয়ে যান। সেখানে তিনি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক দাবিকারী রহমত উল্ল্যাহর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
শাকিব খান বলেন, একজন ভুয়া প্রযোজক কীভাবে আমার নামে এসব অভিযোগ করেন? তিনি তো এই সিনেমার প্রযোজক না। তাই আমি দ্রুত তার বিষয়ে খবর নিয়ে মামলা করতে যাই। আমি জানতে পারি, তিনি দুয়েক দিনের মধ্যে দেশ ছাড়বেন। যেহেতু থানায় আমার মামলা নেয়া হলো না, তাই ডিবিতে আসা। আমি শুনেছি, ডিবিতে মামলা দ্রুত নিষ্পত্তি করা হয়।
তিনি বলেন, ভুয়া সংবাদগুলো সবার মধ্যে ছড়িয়েছে। আমার মনে হয়, শুধু রহমত উল্ল্যাহ একা ছিল না, তার পেছনে আরো অনেক লোক

ছিল। না হলে এই বাটপার রহমতুল্ল্যাহ এফডিসির ভেতরে গিয়ে আমাদের ৩-৪টি ভাইটাল এসোসিয়েশনের কাছে প্রযোজক সেজে ভুয়া তথ্যগুলো দিয়ে, ভুয়া বিচার চায় কিভাবে?
নায়ক শাকিব খান চলে যাওয়ার পর তার অভিযোগ সম্পর্কে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, অভিনেতা শাকিব খান আমাকে ফোন করে যোগাযোগ করে বলেন, ডিবি পুলিশ অনেক চাঞ্চল্যকর ঘটনা তদন্ত করে। তার একটি ব্যক্তিগত অভিযোগ রয়েছে সেটি তিনি আমাদের জানাতে চান। আমি তাকে আসতে বললে তিনি আসেন। এরই প্রেক্ষিতে একটি লিখিত অভিযোগসহ ডিবি কার্যালয়ে আসেন নায়ক শাকিব। আবেদনে তিনি বলেছেন, রহমত উল্ল্যাহ কোনো প্রযোজক না। তিনি প্রযোজক না হয়েও মিথ্যা পরিচয় দিয়ে তার বিরুদ্ধে আজেবাজে, কথা ও গুজব ছড়িয়েছেন। আমি বলেছি, আপনি লিখিত আবেদন দিয়ে যান আমরা সেটা খতিয়ে দেখব, তদন্ত করে দেখব। তদন্তে নায়ক শাকিবের করা লিখিত অভিযোগের সত্যতা মিললে আমরা আইনগত ব্যবস্থা নেব।
তিনি বলেন, নায়ক শাকিব খান আমাদের কাছে দ্রুত এসেছেন। কারণ তিনি আশঙ্কা করছেন, অভিযুক্ত কথিত প্রযোজক রহমত উল্ল্যাহ দেশ ছেড়ে পালাতে পারেন। নায়ক শাকিব খানের দাবি, রহমত উল্ল্যাহ কোনো প্রযোজক না, তার অস্ট্রেলিয়ান পাসপোর্ট রয়েছে। তার দাবি, ওই ব্যক্তি যেন পালাতে না পারে। আমরা তার অভিযোগ তাৎক্ষণিক তদন্ত করে দেখবো। বাংলাদেশে আছে কিনা তাও তদন্ত করে দেখা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়