ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নিহত ২

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে পৃথক ঘটনায় ট্রেনের নিচে কাটা পড়ে মানসিক প্রতিবন্ধীসহ দুইজন নিহত হয়েছেন। গত শনিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- গাজীপুর মহানগরের গাছা থানার বাদে কলমেশ্বর এলাকার আবু সাঈদের ছেলে মানসিক প্রতিবন্ধী নাজমুল হাসান (২৪) ও আনুমানিক ৩৫ বছর বয়সি অজ্ঞাত এক ব্যক্তি। জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মো. শহীদুল ইসলাম হিরু জানান, শনিবার গভীর রাতে ঢাকা-জয়দেবপুর রেল সড়কের পাশে ধীরাশ্রম রেলস্টেশনের কাছে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান মানসিক প্রতিবন্ধী নাজমুল হাসান। তবে কোন ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
অপরদিকে, একই রাতে জেলার কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় শনাক্তে কাজ করছে পিবিআই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়