ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

খেলার মাঠে স্টেজ ভেঙে পড়লেন ব্যারিস্টার সুমন

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে খেলার মাঠে স্টেজ ভেঙে পড়লেন ব্যারিস্টার সুমন। গতকাল রবিবার বিকাল ৩টার দিকে উপজেলার সোনারং মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মুন্সীগঞ্জ রেনেসা ডায়াগনস্টিকের উদ্যোগে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত হয়। খেলা ০১-০১ গোলে ড্র হয়। খেলা শেষে অতিথিদের কাছ থেকে পুরস্কার নেয়ার জন্য ব্যারিস্টার সুমন স্টেজে গেলে জনতার ভিড়ে স্টেজ ভেঙে পড়ে। এ ঘটনায় কেউ আহত হয়নি। তবে জনতার মোবাইলে সেলফি তোলার ভিড়ে পড়ে তিনি পুরস্কার না নিয়েই চলে যান। ব্যারিস্টার সুমন তার বক্তব্যে বলেন, মুন্সীগঞ্জ স্টেডিয়ামে আমাকে খেলার সুযোগ দেয়া হয়নি। ঠেলতে ঠেলতে আমাকে টঙ্গীবাড়ী সোনারং মাঠে নিয়ে এসেছে। তারপরও আমার প্রতি জনতার ভালোবাসার কমতি ছিল না। এ সময় তিনি তার মাতৃভূমি হবিগঞ্জ জেলায় যাওয়ার জন্য সবাইকে দাওয়াত দেন।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রেনেসা ডায়াগনস্টিকের ব্যবস্থাপক মো. আক্কাছ আলী, টঙ্গীবাড়ী প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবু বাক্কার মাঝি, হিরনকিরন থিয়েটার প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম ঢালী, আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ সুভ্র, মো. মাহামুদুর রহমান সাদী ভূইয়া, মুন্সীগঞ্জ প্রেস ক্লাব দপ্তর সম্পাদক মাসুদ রানা, মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি সভাপতি হুসেন হাসান কবির, সাধারণ সম্পাদক মো. রুবেল, অনলাইন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক মাসুম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়