নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

সাবেক সচিব রশিদুল : আগামী প্রজন্মকে দক্ষ করতে হবে

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সদস্য, সংস্থাপন মন্ত্রণালয়ের সাবেক সচিব, বীর মুক্তিযোদ্ধা মো. রশিদুল আলম বলেছেন, ১৯৭১ সালে কারো কাছে মাথানত করি নাই বলেই আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি।
আগামী প্রজন্মই হলো বাংলাদেশের ভবিষ্যৎ। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, সেই ধারা অব্যাহত রাখতে হলে আমাদের আগামী প্রজন্মকে আরো সচেতন এবং দক্ষ করে গড়ে তুলতে হবে। এ জন্য কোনো অন্যায়, কোনো অপশক্তির কাছে মাথানত করা যাবে না।
গতকাল শনিবার বেলা ১১টায় ভেড়ামারা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিযোগিতা, এসএসসি শিক্ষার্থীদের বিদায়, ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং ৫ম শ্রেণির বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ভেড়ামারা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বারের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে অতিথি ছিলেন- ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবীর টুটুল, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম ছানা প্রমুখ।
ভেড়ামারা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার স্বাগত বক্তব্য রাখেন।
এর আগে প্রধান অতিথি রশিদুল আলমকে লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়। পরে বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিযোগিতার স্টলগুলো পরিদর্শন করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়