নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

রাবেয়া খাতুনকে নিয়ে লেখা গ্রন্থের প্রকাশনা উৎসব

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কথাসাহিত্যিক রাবেয়া খাতুনকে নিয়ে লেখা ‘রাবেয়া খাতুন : স্বপ্নের সংগ্রামী’ গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে চ্যানেল আইয়ের ছাদবারান্দায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাবেয়া খাতুনের মেয়ে রন্ধনবিদ কেকা ফেরদৌসীর সভাপতিত্বে এবং আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা। রাবেয়া খাতুনকে নিয়ে স্মৃতিচারণ করেন কথাসাহিত্যিক আনিসুল হক, আনোয়ারা সৈয়দ হক, কবি নাসির আহমেদ, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন, ইমদাদুল হক মিলন, প্রকৃতিবিদ মুকিত মজুমদার বাবু, রাবেয়া খাতুন স্মৃতি পরিষদের পক্ষ থেকে শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম অনন্যা প্রকাশনীর কর্ণধার মনিরুল হক।
বক্তারা বলেন, রাবেয়া খাতুন অমর থাকবেন তার লেখনীর মাধ্যমে। তার লেখা মানুষকে জাগ্রত করেছে। রাবেয়া খাতুনের লেখা নিয়ে নাটক সিনেমা তৈরি হয়েছে। তিনি তার সৃষ্টির মাধ্যমে বাঙালির হৃদয়ে থাকবেন চিরদিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়