নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

মুকসুদপুর : বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের আলোচনা সভা

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জের মুকসুদপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকাল ৩টায় উপজেলা দলীয় কার্যালয়ে এসব অনুষ্ঠানের আয়োজন করে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ। মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. রবিউল আলম সিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফ আলী আশু, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উজানী বিকেবি ইউনিয়ন ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, এডভোকেট আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি শ্যামল কান্তি বোস প্রমুখ।

সভায় সব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মুকসুদপুর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মিরান হোসেনের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এর আগে সকাল ৯টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মুকসুদপুর উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের নেতারা। এছাড়া উপজেলার প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসায় জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়