নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

ফেসবুকে দাবি : আরাভ খান নামে কাউকে চেনেন না বেনজীর

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হত্যা মামলার আসামি আলোচিত দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউল ইসলামকে চেনেন না বলে দাবি করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। গতকাল শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ দাবি করেন তিনি।
সম্প্রতি পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম আপনের একটি স্বর্ণের দোকান উদ্বোধন করতে বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসানসহ একঝাঁক তারকা দুবাই যান। এরপর থেকে আরাভকে নিয়ে দেশে আলোচনার ঝড় ওঠে। অভিযোগ ওঠে সাবেক এক পুলিশ কর্মকর্তার সহায়তায় দেশ ত্যাগ করেন তিনি। সেই পুলিশ কর্মকর্তা কে? এমন আলোচনার মধ্যেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ দাবি করেন সাবেক পুলিশ প্রধান।
ড. বেনজীর আহমেদ লিখেছেন, “সম্মানিত দেশবাসী, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণভাবে নিশ্চিত করতে চাই যে, ‘আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়’ নামে আমি কাউকে চিনি না। আমি আমার সঙ্গে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নাই। তিনি আরো লিখেছেন, আমি আমার ল’ এনফোর্সমেন্ট ক্যারিয়ারের পুরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারী ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি, কখনোই সখ্য নয়। আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগিতার জন্য অশেষ কৃতজ্ঞতা।”
স্বর্ণের দোকান উদ্বোধন করতে সাকিব আল হাসানসহ একঝাঁক তারকার দুবাইয়ে যাওয়ার বিজ্ঞাপন ফেসবুকে ভাইরাল হওয়ার পর আরাভ খানের বিষয়টি উঠে আসে। জানা যায়, ওই স্বর্ণের দোকানের মালিক একজন খুনি। পুলিশ বলছে, গত ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার (এসবি) স্কুল অব ইন্টেলিজেন্স পরিদর্শক মামুন ইমরান খানকে (৩৪) পুড়িয়ে হত্যা করা হয়। সেই হত্যা মামলার ৬ নম্বর আসামি রবিউল ইসলাম আপন ওরফে সোহাগ ওরফে হৃদয় ওরফে আরাভ খান। মামুন হত্যার ঘটনায় তার ভাই ডিএমপির বনানী থানায় ২০১৮ সালের ১০ জুলাই একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ২০১৯ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এর মধ্যেই ভারত পালিয়ে গিয়ে সেখানকার পাসপোর্ট নিয়ে দুবাই চলে যান আরাভ। এরই মধ্যে শত কোটি টাকার মালিক হয়েছেন তিনি।
এদিকে ইন্টারপোলের মাধ্যমে আরাভ খানকে দেশে ফিরিয়ে আনা হবে জানিয়ে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূতের সঙ্গে আমরা কথা বলেছি। এছাড়া ভারতের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গেও যোগাযোগ হয়েছে। তাকে আমরা ফিরিয়ে আনতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়