নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

পরকীয়ায় বাধা দেয়ায় সোনারগাঁওয়ে যুবলীগ নেতার স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতার স্ত্রী মোসা. নীলা বেগম (৪০) পরকীয়ায় বাধা দেয়ায় বিষ পান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।
গতকাল শনিবার ২টার দিকে সাদিপুর ইউনিয়নের আওয়ামী যুবলীগ সভাপতি মো. দেলোয়ার হোসেনের স্ত্রী মোসা. নীলা বেগম (৪০) আত্মহত্যা করেন। কিন্তু মৃতের স্বামী যুবলীগ নেতা দেলোয়ার হোসেন তার স্ত্রী স্ট্রোক করে মারা গেছেন বলে প্রচার করেন।
স্থানীয় ও প্রতিবেশী সূত্রে জানা গেছে, যুবলীগ নেতা দেলোয়ারের উপজেলার নয়াপুরে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান আলীফ রেস্টুরেন্টের ম?্যানেজার ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকার নাহিদের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। পারিবারিকভাবে ঘটনাটি জানাজানি হলে অনেকবার সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। গত বৃহস্পতিবার বিকালে নীলা বেগম ম?্যানেজার নাহিদকে নিয়ে রূপগঞ্জ উপজেলার ৩০০ ফিট এলাকায় পালিয়ে যান। পরে স্বামী মো. দেলোয়ার হোসেন জানতে পেরে ওই জায়গা থেকে বৃহস্পতিবার রাত ১টার দিকে একটি মাইক্রোবাসে করে তাদের নিয়ে আসেন।
এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল শনিবার দুপুর ১২টার দিকে নীলা বেগম বিষ পান করে অসুস্থ হয়ে পড়েন। পরে দেলোয়ার হোসেন মুমূর্ষু অবস্থায় তার স্ত্রী নীলাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়লে ধামাচাপা দিতে লেগে পড়েন দেলোয়ারের লোকজন।
সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি স্ট্রোক করে মারা গেছে। আত্মহত্যার বিষয়টিও শুনতে পেয়েছি। তবে তদন্তপূর্বক বিষয়টি প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়