নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

টেকনাফ পৌর শহরে অটোরিকশা থামিয়ে যুবক অপহরণ! ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার (দক্ষিণ) প্রতিনিধি : টেকনাফে অটোরিকশার গতিরোধ করে মো. আলম (৩৫) নামে এক যুবককে ধরে নিয়ে মুক্তিপণ দাবির অভিযোগ উঠেছে। তিনি উপজেলার সাবরাং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়ার আব্দুল করিমের ছেলে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফ পৌরসভার লেঙ্গুরবিল সড়কে চলন্ত অটোরিকশায় (সিএনজি) এ ঘটনা ঘটে।
এ ঘটনায় অপহৃত যুবকের বাবা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। এতে উল্লেখ করা হয়, ভিকটিম আপন ছেলে মো. আলম (৩৫) নিজ বসতবাড়ি থেকে প্রায় ৩ কেজি কাঁচা মাছসহ বালুখালী যাচ্ছিলেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফ পৌরসভার লেঙ্গুরবিল রোডের মোড়ে ঝর্ণা চত্বরে অটোরিকশায় ওঠে। এক যাত্রী লেঙ্গুরবিল রোডে প্রয়োজনীয় কাগজ নিতে হবে বলে অটোরিকশা অন্য যাত্রীসহ সেই দিকে নিয়ে যায়। সেখান থেকে চলন্ত অবস্থায় রাস্তার উপর গাড়ির পথরোধ করে অপহরণ করে ছেলে মো. আলম ও অপর দুজন যাত্রীকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়