নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

চুরির অভিযোগ : শ্রীপুরে যুবককে গাছে বেঁধে পেটানোয় গ্রেপ্তার ৪

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে চুরির অভিযোগে গাছে বেঁধে প্রকাশ্যে যুবক পেটানোর ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেপ্তারকৃতরা হলো প্রহ্লাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক খান (৫১), প্রহ্লাদপুর ইউনিয়ন যুবলীগের সদস্য আফসার উদ্দিন বাগমারের ছেলে কাউসার বাগমার (৪১), বরকত খানের ছেলে জিয়াউর রহমান খান (৩৮) ও সিরাজ উদ্দিন খানের ছেলে ইজ্জত আলী খান (৩৬)।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বলেন, যুবক পেটানোর ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়। পরে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাদের শনিবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানোর কথা।
গত বৃহস্পতিবার গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহ্লাদপুরের দমদমা এলাকায় যান। সেখানে তার ব্যক্তিগত গাড়ি থেকে ৮০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রসহ একটি ব্যাগ চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দমদমা গ্রামের উসমান খানের ছেলে যুবক আরিফুল হককে (২৮) বাড়ি থেকে ধরে স্থানীয় খান বাড়ির সামনে নিয়ে যুবককে গাছে বেঁধে প্রকাশ্যে পেটানো হয়। পরে প্রহ্লাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য জাকির হোসেন শেখ যুবক আরিফুল খানকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়