নায়িকা মাহি ও তার স্বামীর বিরুদ্ধে পুলিশের মামলা

আগের সংবাদ

শিবচরে বাস খাদে, নিহত ১৯ : আন্ডারপাসের দেয়ালে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসটি > আহত ১৫ জনের ৮ জন ঢামেকে

পরের সংবাদ

কোম্পানীগঞ্জে ওয়ার্ড আ.লীগ সভাপতিকে পিটিয়ে আহত

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী আবুল বাশার (৬৫) উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি। গতকাল শনিবার এ ঘটনায় ভুক্তভোগী কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের ইউছুফ মার্কেটে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী বলেন, হামলাকারী আব্দুল মালেক (৩২), আলাউদ্দিন (৪০) ও আব্দুল জব্বার (৩৭) আমার বাড়ির দূর সম্পর্কের ভাজিতা। কয়েক মাস আগে আমরা দুটি পক্ষ এক ব্যক্তির বিরুদ্ধে ১৭ শতক জায়গার বিরোধ নিয়ে এক পক্ষ হয়ে একটি পক্ষের জন্য মামলা করি। ওই মামলার খরচ আমরা দুটি পক্ষ যৌথভাবে বহন করি। গতকাল শুক্রবার সন্ধ্যায় হামলাকারী তিনজন চরহাজারী ইউনিয়নের ইউছুফ মার্কেটে আমার কাছে ওই টাকার মৌখিক হিসাব চায়।
তখন আমি তাদের বলি এই টাকার হিসাব আমাদের পক্ষের আরেক জনের কাছে লিখিত আছে। হিসাব করতে হলে তার সামনে পুনরায় করা হবে। তখন তারা তাৎক্ষণিক হিসাব চেয়ে আমাকে বেধড়ক পেটায়। তিনি আরো জানান, তার ঠোঁটে নয়টি সেলাই দেয়া হয়েছে।
অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার অভিযুক্তদের মুঠোফোন ফোন করা হলেও মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তাই এ বিষয়ে তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়