আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

হোমনায় দেড়শ কেজি গাঁজাসহ আটক ৫

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় পৃথক অভিাযানে ১৫০ কেজি গাঁজাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এ সময় গাঁজা বহনকারী দুটি মাইক্রোবাসও জব্দ করা হয়।
গতকাল শুক্রবার সকালে হোমনা-মেঘনা সড়কের সাদ্দাম বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ একটি মাইক্রোবাস জব্দ করা হয়। এবং গত বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত একই এলাকায় অভিযান চালিয়ে ৮৯ কেজি গাঁজাসহ ৫ জনকে আটক করা হয়। হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা জেলার কোতোয়ালি থানার বদরপুর গ্রামের রুস্তম আলীর ছেলে মো. রুবেল (২৫) ও ছাওয়ালপুর গ্রামের মো. লিল মিয়ার ছেলে জুয়েল (৩০), একই দেবিদ্বার পৌরসভার ৯নং ওয়ার্ডের (মালিবাড়ি) বারেরা গ্রামের মৃত দুইক্ক্যা দাসের ছেলে কানাই দাস (২৩), নারায়নগঞ্জের সোনারগাঁও থানার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি (বুইদ্দাবাড়ির) আব্দুল সাত্তারের ছেলে ইলিয়াস (৩৫) এবং টাঙ্গাইল জেলার বাসাইল থানার কাঞ্চনপুর গ্রামের সমরেশ কর্মকারের ছেলে জয় কর্মকার প্রকাশ শাওন (২০)।
ওসি বলেন, হোমনা দিয়ে মেঘনা উপজেলা হয়ে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার সকাল থেকে হোমনা-মেঘনা সড়কের সাদ্দাম বাজার এলকায় চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এতে সকাল থেকে বিকাল পর্যন্ত ৮৯ কেজি গাঁজা ও একটি মাইক্রোবাসসহ ৫ জনকে আটক করা হয়। এবং শুক্রবার সকালে হোমনা-মেঘনা সড়কের জয়দেবপুর এলাকায় একটি মাইক্রোবাসকে সন্দেহ হলে মাইক্রোবাসটিকে পুলিশ ধাওয়া করে।
এ সময় গাঁজা পাচারকারীরা মাইক্রোবাসটি নিয়ে মেঘনা উপজেলার মুগারচর এলাকায় রেখে পালিয়ে যায়। পরে মাইক্রোবাস থেকে ৬০ কেজি গাঁজাসহ বাসটি জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে শুক্রবার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়