আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

র‌্যাবের গাড়িতে ডাকাতিকালে অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ডাকাতচক্রের মূলহোতাসহ আট ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে। গতকাল শুক্রবার দুপুরে র‌্যাব-১১ র আদমজী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ১১-এর উপপরিচালক এ কে এম মনিরুল আলম।
তিনি জানান, গত বৃহস্পতিবার রাতে র‌্যাব-১১র একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাদা পোশাকে দুটি দলে বিভক্ত হয়ে টহল কার্যক্রম পরিচালনা করছিল। র‌্যাবের সাদা পোশাকের আভিযানিক দল মুন্সীগঞ্জের গজারিয়া থানার চর বাউসিয়া এলাকায় জনজটে আটকা পড়ে। এ সময় সাধারণ যাত্রীবাহী গাড়ি মনে করে ১০-১২ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে র‌্যাবের গাড়ি ঘেরাও করে ডাকাতি করার জন্য। এ সময় র‌্যাব সদস্যরা গাড়ি থেকে নেমে ধাওয়া দিয়ে ডাকাত দলের মূলহোতাসহ ৮ জনকে গ্রেপ্তার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একটি সংঘবদ্ধ ডাকাত দল জানায়। গত দুই বছরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় ৫০টির বেশি পরিবহনে ডাকাতি করে মানুষের সর্বস্ব লুটে নিয়েছে। তারা যানজটে আটকা পড়া গাড়ির গøাস হাতুড়ি বা ইট দিয়ে ভেঙে বা চলন্ত গাড়িতে ঢিলছুড়ে মেরে গাড়ি থামিয়ে আবার কখনো আইনশৃঙ্খলা বাহিনীর মতো লেজারলাইট মেরে বাস বা গণপরিবহন থামিয়ে যাত্রীদের ছোরা, চাপাতি বা অস্ত্র ঠেকিয়ে টাকা, পয়সা, স্বর্ণালঙ্কার লুট করে নিত। কোনো যাত্রী বাধা দিলে কুপিয়ে তাকে হত্যা করে ডাকাতি করত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়