আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

রায়পুরায় অস্ত্র ও গুলিসহ ৫ জন গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির এসআই ইকবাল ইউসুফের নেতৃত্বে উপজেলার বাঁশগাড়িতে অভিযান পরিচালনা করে। পরে ভোরে বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের ভূমি অফিস সংলগ্ন এলাকা থেকে ২টি ওয়ান শুটার গান ও ৪ রাউন্ড গুলিসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়। গত বৃহস্পতিবার বিকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- মৃত খোকা মিয়ার ছেলে আবু হানিফা (৩৫), মাজেদ মিয়ার ছেলে ফারুক মিয়া (৩১) ও আলী আজগর (২৯), আনোয়ার মিয়ার ছেলে রাসেল মিয়া (২০) এবং মস্তু মিয়ার ছেলে কবির হোসেন (২৮)। তাদের সবার বাড়ি রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে। তারা সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক। পরে পুলিশ বাদী হয়ে তাদের অবৈধভাবে অস্ত্র বহন ও ব্যবহার আইন ১৮৭৮ ধারায় মামলা দেয়া হয়। তারপর বৃহস্পতিবার বিকালে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়