আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

বাস-অটো সংঘর্ষ : বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার পথে নিহত ৪

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেদী হাসান শরীফ, দৌলতখান (ভোলা) থেকে : ভোলার দৌলতখানে বাস ও অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে ভোলা-চরফ্যাশন সড়কের দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর ৪ নম্বর ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ জন শিক্ষার্থী রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।
নিহতরা হলেন দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউ?নিয়?নের মাতাব্বর বা?ড়ির কয়ছর মাতাব্বরের মেয়ে ও কলেজছাত্রী রিমা আক্তার (১৭), একই বা?ড়ির জাহাঙ্গী?রের মেয়ে শিখা (১৭) ও একই গ্রা?মের বা?সিন্দা মো. আবুল কালাম (৫৫)। এছাড়া আটোচালক আব্দুল কাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
নিহত শিখা ও রিমার পরিবার জানায়, শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে কলেজে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে তারা দুজন অটোরিকশায় করে যাচ্ছিলেন। এ সময় বাংলা বাজারের দক্ষিণ পাশে অতোরদ্দি এলাকায় তাদের অটোরিকশাটিকে একটি যাত্রীবাহী বাস চাপা দিয়ে চলে যায়। এতে তারা দুজনসহ অটোতে থাকা আরো এক যাত্রী নিহত হয়।
দৌলতখান উপজেলার বাংলাবাজার পুলিশ ফাঁড়ির তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির হোসেন জানিয়েছেন, চরফ্যাশন থেকে ভোলাগামী একটি যাত্রীবাহী বাস ভোলা চরফ্যাশন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।
ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোলা ও দৌলতখান থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজে অংশ নিয়েছে। চালক ও দুর্ঘটনাকবলিত বাস আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়