আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

বন্ধুর বিয়ে খেয়ে বাড়ি ফেরা হলো না লিমনের : সড়কে আরো এক যুবকের মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের সদর উপজেলার কলেজ রোডে ব্যাটারি ও আইপিএসের ব্যবসা করতেন আবদুল্লাহ লিমন (২৮)। থাকতেন ওই এলাকাতেই। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে নিজের মোটরসাইকেল নিয়ে ঢাকায় আসেন বন্ধুর বিয়ের দাওয়াত খেতে। অনুষ্ঠান শেষে মাঝরাতে আবার বাড়ি ফেরার জন্য রওনা হয়েছিলেন। কিন্তু ফেরা হলো না। রাজধানীর কাকরাইলে বেপরোয়া ট্রাক কেড়ে নেয় তার প্রাণ। এদিকে, রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ের আরেক যুবক নিহত হয়েছেন।
রমনা থানার উপপরিদর্শক (এসআই) মুজাহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার মধ্যরাতে কাকরাইলে প্রধান বিচারপতির বাসভবনের সামনের মোড়ে লিমনের মোটরসাইকেলে ধাক্কা দেয় একটি বেপরোয়া ট্রাক। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন লিমন। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ এবং চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। নিহত লিমনের বড় ভাই মো. কাজল জানান, নারায়ণগঞ্জের সদর উপজেলার কলেজ রোডে থাকেন তারা। বাবার নাম মৃত মজিবুর রহমান। ২ ভাই ১ বোনের মাঝে মেঝো ছিলেন লিমন। পুলিশের মাধ্যমে দুর্ঘটনা খবর শুনে হাসপাতালে গিয়ে লিমনের মরদেহ দেখতে পান তারা। এদিকে বৃহস্পতিবার রাত ৩টার দিকে যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক যুবক নিহত হন। যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক এসআই মোস্তাফিজার রহমান জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইলের রাজধানী ফিলিং স্টেশনের সামনে রাস্তা পার হওয়ার সময় কোনো যানবাহন তাকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে। তার নাম-পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়