আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

ধর্ষণচেষ্টা মামলার বাদী ও সাক্ষীর ওপর আসামির হামলা : মঠবাড়িয়া

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী দুলালের নানা কুকৃর্তির অভিযোগের বিষয়ে জেলা শিক্ষা অফিস থেকে তদন্তে এলে দুলাল ও তার সহযোগীরা সাক্ষী এবং বাদীর ওপর হামলা চালায়। এ সময় একটি মোটরসাইকেল ভাঙচুর এবং সাক্ষী ফিরোজকে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। আহত ফিরোজ আহম্মেদ গত ৩ দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। গত ১৪ মার্চ উপজেলার পূর্ব সেনের টিকিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ বিষয়ে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী শিক্ষিকা। মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার অভিযোগের বিষয়টি গতকাল শুক্রবার নিশ্চিত করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ৬৮নং পূর্ব সেনের টিকিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে ধর্ষণের চেষ্টা চালায় নৈশপ্রহরী দুলাল। ওই শিক্ষিকা আদালতে মামলা করলে দুলাল ১৭ দিন জেলহাজতে থাকে। মামলাটি (মামলা নং ৪৯/২০২০) পিরোজপুর জেলা নারী ও শিশু ট্রাইব্যুনালে চলমান আছে। দপ্তরির কাম নৈশপ্রহরী নিয়োগ নীতিমালা অনুচ্ছেদ ১০-এর উপ-অনুচ্ছেদ (খ) এবং ১১-এর (খ) ও (গ) উপ-অনুচ্ছেদের বিধি-বিধান অনুযায়ী আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত কর্মচারী ১৫ দিনের অধিককাল অনুপস্থিত থাকলে উক্ত ব্যক্তির কর্মের অবসান ঘটবে। কিন্তু অদৃশ্য কারণে জামিনে এসে আজো নৈশপ্রহরী দুলাল বহালতবিয়াতে বিভিন্ন কুকর্ম চালিয়ে যাচ্ছে। অভিযুক্ত নৈশপ্রহরী দুলালের ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
পিরোজপুর জেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামান ১৪ মার্চের ঘটনা নিন্দনীয় উল্লেখ করে বলেন, দুলালের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষেকে সুপারিশ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়