আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

জয়া সেনগুপ্তা এমপি : বঙ্গবন্ধু পরিবারের ত্যাগের বিনিময়ে দেশ উন্নয়নশীল

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি : বঙ্গবন্ধু ও তার পরিবারের ত্যাগের বিনিময়ে আজকের এই স্বাধীন বাংলাদেশ উন্নয়নশীল ও সমৃদ্ধশালী বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা। গতকাল শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শাল্লা উপজেলা প্রশাসন আয়োজিত গণমিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জয়া সেনগুপ্তা বলেন, ত্যাগ ও কঠোর পরিশ্রমের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ তৈরি করতে পারি আমরা। আমাদের দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধু ও তার পরিবারের ত্যাগের বিনিময়ে আজকের এই স্বাধীন বাংলাদেশ উন্নয়নশীল। অত্যন্ত সমৃদ্ধশালী। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে আর বঙ্গবন্ধু সম্পর্কে সবাইকে জানতে হবে। জয়া সেন এ সময় বলেন, দিরাই-শাল্লা রাস্তার কাজের টেন্ডার হয়ে গেছে। আশা করি আগামী দুই সপ্তাহের মধ্যে কাজ শুরু হয়ে যাবে।
উপজেলা নির্বাহী অফিসার আবু তালেবের সভাপতিত্বে ও উজানযাত্রাপুুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা স্বর্ণালী মজুমদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, শাল্লা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস শহীদ, শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাশ, ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাশ, বীর মুক্তিযোদ্ধা অনিল চন্দ্র দাশ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাঙ্ক চন্দ্র ঘোষ, সাবেক কৃষক লীগের সভাপতি কাজল কান্তি চৌধুরী, মৎস্য কর্মকর্তা মাসুদ জামান খান প্রমুখ। পরে ৭ মার্চের ভাষণের ওপর বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ করা হয়। এ সময় জাতির পিতার জন্মবার্ষিকীর কেক কাটেন এমপি জয়া।

এর আগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য জয়া সেনগুপ্তাসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়