আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

ছাত্রীকে যৌন হয়রানির পর পলাতক শিক্ষক : কাশিয়ানী

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : কাশিয়ানীতে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে নিজ প্রতিষ্ঠানের ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে।
গত বুধবার উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক মিজানুর রহমান মোল্যার বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। বিষয়টি জানাজানি হলে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়। বিষয়টি তদন্তের জন্য গত বৃহস্পতিবার পাঁচ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
জানা গেছে, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান মোল্যা অনেক দিন ধরে ছাত্রীদের যৌন হয়রানি করে আসছিলেন। গত বুধবার ক্লাস চলাকালে দশম শ্রেণির এক ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। ওই ছাত্রী বিষয়টি তৎক্ষণাত প্রধান শিক্ষককে জানালে শিক্ষক মিজানুর রহমানকে স্কুল থেকে বের করে দেন প্রধান শিক্ষক। বিষয়টি জানাজানি হলে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়। তবে একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। ঘটনার পর অভিযুক্ত শিক্ষক গাঢাকা দিয়েছেন।
এর আগেও ওই শিক্ষকের বিরুদ্ধে এমন অনেক অভিযোগ রয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাসান আলী চৌধুরী বলেন, ছাত্রী ও অভিভাবকের মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে শিক্ষককে স্কুল থেকে বের করে দেয়া হয়েছে। পাঁচ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির ভিত্তিতে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষকের বক্তব্য পাওয়া যায়নি। তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া গেছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহফুজা বেগম বলেন, মৌখিকভাবে এ ধরনের অভিযোগের কথা শুনেছি। তবে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়