শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

১০৩ পাউন্ড কেক কেটে স্বাধীনতা উৎসব উদযাপন

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, আতশবাজি প্রদর্শনী ও কোমলমতি শিশুদের নিয়ে ১০৩ পাউন্ড কেক কাটার মধ্য দিয়ে স্বাধীনতা উৎসব উদযাপন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে রাজধানীর সবুজবাগ থানার ৫নং ওয়ার্ডের প্রিন্স গার্ডেনে এ আয়োজন করা হয়। ৫নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস স্বাধীনতা উৎসবের আয়োজন করেন।
আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৯ আসনের সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) মোহাম্মদ আলী সিকদার এবং বিশিষ্ট নাট্যজন ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রোকেয়া প্রাচীসহ দেশের গুরুত্বপূর্ণ ও স্বনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও বিশিষ্ট সাংস্কৃতিক পৃষ্ঠপোষক চিত্তরঞ্জন দাস।
উৎসবে সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করেন একুশে পদকপ্রাপ্ত প্রখ্যাত অভিনেতা ও আবৃত্তিকার জয়ন্ত চট্টোপাধ্যায়, সংগীত শিল্পী আলম আরা মিনু, শাহানাজ বেলী, পথিক নবী, পিন্টু ঘোষ, কিশোর, মহুয়া মুনা ও নৃত্যশিল্পী মৈত্রী সরকারসহ দেশবরণ্যে সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আফরোজা নূন ও কানিজ সুপ্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়