শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

সিংড়ায় পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৬

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও সিংড়া প্রতিনিধি : নাটোরের সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গত বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৫ নাটোর ক্যাম্প, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বুধবার রাতে সিংড়া উপজেলার শেরকোল বাজার ও পুঠিমারী বাজারে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রয় করার সময় অভিযান চালায় র‌্যাব। অভিযানকালে তারেক, উজ্জ্বল, আজিজুল, মাসুম, শাহ গোলাপ ও সাগরকে হাতেনাতে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ছয়টি সিপিইউ, ১৪টি হার্ডডিক্স, ছয়টি মনিটর, ছয়টি কি-বোর্ড, ছয়টি মাউস ও ১৭টি কম্পিউটার ক্যাবল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পর্নোগ্রাফি সংরক্ষণ করে অর্থের বিনিময়ে এলাকার স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সিংড়া থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়