শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

সায়েন্স ল্যাবের মোড়ে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৫

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সায়েন্স ল্যাব এলাকার তিন তলা ভবন শিরিন ম্যানশনে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জহুর আলী (৫২) নামে আরোও এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ জনে।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, তার শরীরে ৪৪ শতাংশ দগ্ধ ছিল। সঙ্গে শ্বাসনালিও ক্ষতিগ্রস্ত হয়েছিল। গতকাল সন্ধ্যায় আইসিইউতে মারা যান তিনি।
স্বজনরা জানান, শিরিন ম্যানশনের তৃতীয় তলায় ফিনিক্স ইনস্যুরেন্সে অফিস সহায়ক হিসেবে কাজ করতেন জহুর আলী। ঘটনার সময় তিনি ওই ভবনের তৃতীয় তলায় অফিসে কাজ করছিলেন। তার বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায়।
গত ৫ মার্চ বেলা পৌনে ১১টার দিকে সায়েন্স ল্যাবের শিরিন ম্যানশনে বিস্ফোরণের দিনই তিনজন মারা যান। তারা হলেন- শফিকুজ্জামান, আব্দুল মান্নান ও তুষার। আর গত মঙ্গলবার চিকিৎসাধীন মারা যান আয়শা আক্তার আশা (২৬) নামে আরো একজন।
এর আগে গত রবিবার সকাল ১০টা ৫০ মিনিটে ওই ভবনে বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ভবনটি আংশিক ধ্বসে পড়ে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের চেষ্টায় বেলা ১১টা ১৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে নিহত হওয়া ছাড়াও আহত হন অর্ধশতাধিক ব্যক্তি। বিস্ফোরণে উড়ে যায় ভবনের দেয়াল ও দরজা-জানালা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়