শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

শ্রীপুরে প্রহরী খুনে গ্রেপ্তার ৪ : দিনে ভাঙ্গাড়ি ব্যবসা রাতে ডাকাতি

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:৪৯ পূর্বাহ্ণ

নাসির উদ্দিন জর্জ, শ্রীপুর (গাজীপুর) থেকে : শ্রীপুরে আল-আমিন পোল্ট্রি ফিড দোকানের নিরাপত্তা প্রহরীকে খুন করে সিন্দুকসহ নগদ টাকা ও কয়েকটি ব্যাংকের চেক লুটের দেড় মাস পর ঘটনায় জড়িত ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লণ্ঠিত ৫ লাখ ৫৫ হাজার ২৮০ টাকার মধ্যে ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। গত বুধবার রাত সাড়ে ১০টায় গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ছানোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃত ডাকাতরা দিনে ভাঙ্গাড়ি মাল ফেরি করত। এর মাধ্যমে তারা বাড়ি টার্গেট করে রাতে ডাকাতি করত।
গ্রেপ্তারকৃতরা হলো ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার মণ্ডলবাড়ি গ্রামের আব্দুল কাদেরের ছেলে আমিনুল ইসলাম রতন (৩৩), জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিমলাপাড়া (শিড়িশগুড়ি) গ্রামের আবুল হাসেম ওরফে হাসুর ছেলে শরিফ সরকার (৩৮), ময়মনসিংহের তারাকান্দা উপজেলার পাগুলি (ঢাকির কান্দা) গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে সোহেল ফকির (৩৭) এবং গাজীপুর মহানগরের পূবাইল (হায়দারাবাদ) এলাকার ওমর আলীর ছেলে মোহাম্মদ আলী মোল্লা (৩৮)।
গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, গত সোমবার রাতে আমিনুল ইসলাম রতনকে শ্রীপুর পৌরসভার মাওনা থেকে এবং শরিফ সরকারকে উপজেলার জৈনা বাজার থেকে গ্রেপ্তার করা হয়। গত মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে গত মঙ্গলবার রাতে সোহেল ফকির ও মোহাম্মদ আলী মোল্লাকে উপজেলার এমসি বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
তিনি আরো জানান, আমিনুল ইসলাম রতন ও মোহাম্মদ আলী মোল্লা দিনে বিভিন্ন এলাকায় ভাঙাড়ি মালামাল ফেরি করে বেড়াত। এ সময় ডাকাতির উদ্দেশ্যে টার্গেট করে তাদের দলনেতাকে (পলাতক) অবগত করলে দলনেতার পরামর্শে রাতে তারা ডাকাতি করত। পলাতক ডাকাতদের বিরুদ্ধে খুনসহ একাধিক ডাকাতির মামলা রয়েছে।
প্রসঙ্গত, গত ২৯ জানুয়ারি ৪টার দিকে শ্রীপুর পৌরসভার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কেওয়া পশ্চিম খণ্ড মাওনা হাইওয়ে থানা পুলিশ বক্সের ১০০ গজ দক্ষিণে আল-আমিন পোল্ট্রি ফিড দোকানে তারা ডাকাতি করে। এ সময় নিরাপত্তা প্রহরী হেলাল উদ্দিনকে (৫৮) হত্যা করে গাজীপুরের জয়দেবপুর থানাধীন হোতাপাড়া (বেগমপুর) এলাকায় মরদেহ ফেলে রাখা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়