শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় দুই শ্রমিক নিহত

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় ২ শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- কামাল হোসেন (৪৫) ও বিপ্লব (২৭)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়গুলো নিশ্চিত করেছেন।
গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রাজধানীর শ্যামপুরের ঢাকা ম্যাচ এলাকায় জেদ্দা ডাইং মিলে পা পিছলে পড়ে রোলারের আঘাতে কামাল হোসেনের মৃত্যু হয়। তার সহকর্মী মো. শাহিন জানান, কামাল মাথায় করে কাপড়ের বান্ডেল নিয়ে যাওয়ার সময় পা পিছলে পড়ে যান। এতে তার মাথায় রোলারের আঘাত লাগে। দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাকে।
কামালের স্ত্রী শাহানা বেগম জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লা থানার মাসদাইর কবরস্থান এলাকায়। কামালের বাবার নাম মৃত শাহজাহান মিয়া। বর্তমানে শ্যামপুর লাল মসজিদ এলাকায় ভাড়া বাসায় থাকেন। তাদের একটি ছেলে রয়েছে।
এদিকে দুপুর ১২টার দিকে রাজধানীর আজিমপুর উত্তর কলোনিতে নির্মাণাধীন একটি বাড়ি থেকে নিচে পড়ে বিপ্লব নামে এক শ্রমিকের মৃত্যু হয়। তিনি নীলফামারীর জলঢাকা উপজেলার আনোয়ার হোসেনের ছেলে। বর্তমানে আজিমপুরে নির্মাণাধীন ভবনটিতেই থাকতেন।
ঢামেক হাসপাতালে বিপ্লবের চাচা মো. মোতালেব হোসেন জানান, দশ তলা নির্মাণাধীন ভবনের পঞ্চম তলায় ক্রেনের সাহায্যে মালামাল তুলছিলেন বিপ্লব। এ সময় পা পিছলে সেখান থেকে নিচে পড়ে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়