শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

মহম্মদপুর : কৃষককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:৫০ পূর্বাহ্ণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলার কালিশংকরপুর গ্রামে আরিফুল মোল্যা (৩৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ওই গ্রামের হাসান মোল্যার ছেলে।
জানা গেছে, উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমডি গোলজার রহমান এবং একই ইউপির সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রবিউল ইসলামের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এমডি গোলজার রহমানের সমর্থক আরিফুল একটি পুকুর থেকে মাছ ধরে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতা রবিউল ইসলামের সমর্থক আকির ও মিলনের নেতৃত্বে ৫ থেকে ৭ জন আরিফুলকে ধারাল দেশীয় অস্ত্র (বল্লম) দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিত কুমার রায় বলেন, ঘাতকদের গ্রেপ্তারের জন্য তৎপর রয়েছে পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়