শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

বাংলাদেশে যাত্রা শুরু ইউরোপীয় ব্র্যান্ড এসিসির

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশে যাত্রা শুরু হলো ইউরোপীয় ব্র্যান্ড এসিসির। অর্ধশতাধিক বছরের ঐতিহ্যবাহী এসিসি ব্র্যান্ডে প্রিমিয়াম ক্যাটাগরির পণ্য উৎপাদন ও বাজারজাত শুরু করল ওয়ালটন।
প্রাথমিকভাবে এসিসি ব্র্যান্ডে ওয়ালটন বাজারে ছাড়ল রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, ওয়াশিং মেশিন ও ইলেকট্রিক ফ্যান। ইউরোপীয় স্ট্যান্ডার্ড, ডিজাইন, ফিচার ও কোয়ালিটির এসিসি’র পণ্যে গ্রাহকরা পাচ্ছেন প্রকৃত আন্তর্জাতিক ব্র্যান্ড ব্যবহারের সুবিধা ও অভিজ্ঞতা। বিজ্ঞপ্তি
সম্প্রতি রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত গ্র্যান্ড লঞ্চিং প্রোগ্রামে এসিসি ব্র্যান্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মেজর জেনারেল (অব.) ইবনে ফজল সায়েখুজ্জামান, ডিএমডি নজরুল ইসলাম সরকার ও এমদাদুল হক সরকার, ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের ডিএমডি মো. হুমায়ুন কবীর। এছাড়া আরো উপস্থিত ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. তানভীর রহমান, আমিন খান, ড. মো. সাখাওয়াৎ হোসেন, সোহেল রানা, ফিরোজ আলম, আরিফুল আম্বিয়া, আল ইমরান, তোফায়েল আহমেদ, এক্সিকিউটিভ ডিরেক্টর দিদারুল আলম খান, মো. শাহজাদা সেলিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়