শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

পেপসোডেন্ট ও সেনসিটিভ এক্সপার্ট : ওয়ার্ল্ড ওরাল হেলথ ডে উপলক্ষে ‘ফ্রি ডেন্টাল ক্যাম্প’

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ওয়ার্ল্ড ওরাল হেলথ ডে আগামী ২০ মার্চ। এ উপলক্ষে প্রতিবছরের মতো এবারো ঢাকাসহ ৩০টি জেলায় ১ মাসব্যাপী ফ্রি ডেন্টাল ক্যাম্প আয়োজন করেছে ‘পেপসোডেন্ট’ এবং ‘সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্ট’। গত ১১ ফ্রেব্রুয়ারি শুরু হওয়া ফ্রি ডেন্টাল ক্যাম্প শেষ হবে ২০ মার্চ। বিজ্ঞপ্তি
ইতোমধ্যেই ৭ লাখ ৬৫ হাজার ৮০০ মানুষ ফ্রি ডেন্টাল ক্যাম্পের মাধ্যমে তাদের দাঁতের সমস্যার পরামর্শ নিয়েছে বিশেষজ্ঞ ডেন্টিস্টদের কাছ থেকে। এবারের লক্ষ্য প্রায় ১০ লাখ মানুষের কাছে ফ্রি ডেন্টাল কেয়ার পৌঁছে দেয়া। তাই দেশজুড়ে ৩৩০টি ক্যাম্পে ৩৫৭৪ জন বিডিএস সার্টিফাইড ডেন্টিস্টরা প্রতিনিয়ত কাজ করে আসছে। বিজ্ঞপ্তি
২০১৮ সাল থেকে বাংলাদেশ ডেন্টাল সোসাইটির (বিডিএস) সার্টিফাইড ডেন্টিস্টদের সহযোগিতায় প্রায় ৪০ লাখ মানুষকে ফ্রি ডেন্টাল কেয়ার পৌঁছে দিয়েছে ‘পেপসোডেন্ট’ এবং ‘সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্ট’।
আত্মবিশ্বাসী হাসি ধরে রাখতে, নিজের এবং প্রিয়জনের দাঁতের সুরক্ষায় নিন ডেন্টিস্টের পরামর্শ। তাই আর দেরি না করে ফ্রি ডেন্টাল চেকাপের জন্য চলে আসুন পেপসোডেন্ট-এর ফ্রি ডেন্টাল ক্যাম্পে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়