শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

ছাত্রলীগের ওপর হামলা : বিএনপির সাবেক দুই কাউন্সিলর কারাগারে

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গেন্ডারিয়া থানা ছাত্রলীগের ওপর হামলার অভিযোগে দায়ের করা মামলায় আত্মসমর্পণ করলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক দুই কাউন্সিলরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন- গেণ্ডারিয়া থানা বিএনপি সভাপতি ও ৪০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মকবুল ইসলাম খান টিপু এবং সাধারণ সম্পাদক ও ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদির।
গতকাল বৃহস্পতিবার ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি জানিয়েছেন।
জানা যায়, গেন্ডারিয়া থানার এ মামলায় উচ্চ আদালতের আগাম জামিন শেষ হওয়ায় দুই আসামি গতকাল আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৯ নভেম্বর আসামিরা রাজধানীর গেন্ডারিয়ার থানার স্বামীবাগ এলাকায় লাঠিসোঁটা নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের সমাবেশে হামলা করে। এসময় ককটেল ও বোমা বিস্ফোরণ করে আসামিরা। এ ঘটনায় গেন্ডারিয়া থানা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান বাদী হয়ে মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়