শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

চরফ্যাশনে পাওনা টাকা চাওয়ায় দোকান ভাঙচুর : নারীসহ আহত ৫

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : চরফ্যাশনে পাওনা টাকা চাওয়ায় শাজাহান কমান্ডার (৬৫) নামের এক বৃদ্ধ দোকানির ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় প্রভাবশালী মো. মাকসুদসহ তার দলবলের বিরুদ্ধে। হামলাকারীরা দোকান ভাঙচুর করে লুটে নেয় মালামাল। বৃদ্ধ দোকানিকে উদ্ধারে পরিবারের সদস্যরা এগিয়ে এলে তাদেরও মারধর করা হয়। এ সময় শাহজাহান ও তার পরিবারের ৪ সদস্য আহত হন। হামলাকারীরা মারধরের পরও তাদেরকে বাজারে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে উপজেলার দক্ষিণ আইচা থানা পুলিশ আহত অবস্থায় ৫ জনক উদ্ধার করে হাসপাতালে পাঠায়। গত বুধবার বিকালে দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের স্থানীয় স্লুইসঘাট বাজারে এ ঘটনা ঘটে।
চরফ্যাশন সরকারি হাসপাতালে চিকিৎসাধীন শাজাহান কমান্ডার জানান, তিনি ও তার ছেলে অলিউল্লাহ ওই বাজারে ছোট মুদি দোকান পরিচালনা করেন। প্রায় সময়ই প্রভাবশালী মাকসুদ তার দোকানে এসে মালামাল বাকিতে নিয়ে যান। টাকা চাইলে হুমকি-ধমকি দেন। গত বুধবার ফের পণ্য নিয়ে চলে যাওয়ার সময় অলিউল্লাহ টাকা চাইলে তর্ক বাধে। পরে মাকসুদের নেতৃত্বে রিয়াদ হাওলাদার, হসনাত, ইমন ও লিমনসহ কয়েকজনের একটি সংঘবদ্ধ দল দোকানে এসে ভাঙচুর শুরু করেন। এ সময় শাজাহান কমান্ডার ও তার ছেলে দোকান রক্ষা করতে গেলে তাদের এলোপাতাড়ি মারধর করে হাত-পাঁ ভেঙে ওই বাজারে অবরুদ্ধ করে রাখা হয়। বাজারের অপর ব্যবসায়ীদের কাছ থেকে খবর পেয়ে তার দুই পুত্রবধূ ও মরিয়ম বেগম ও রুমা বেগম এবং ছেলে জামিস উদ্দিন এলে তাদেরও মারধর করে বাজারে একটি ঘরে অবরুদ্ধ করে রাখে। অভিযুক্ত মাকসুদ বলেন, সামান্য কথা কাটাকাটি নিয়ে শাজাহান কমান্ডারের পরিবারের সদস্যরা আমাদের ওপর হামলা করেছে। দোকান ভাঙচুরের বিষয় সঠিক নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়