শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

চবি ক্যাম্পাসে ‘অঙ্গন’র ৩৩তম বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : গান-আবৃত্তি-নাটক-র‌্যালি ও কথামালার মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চবির ক্যাম্পাসভিত্তিক সাংস্কৃতিক সংগঠন ‘অঙ্গন’র ৩৩তম বর্ষপূর্তি উদযাপিত হলো। গতকাল বৃহস্পতিবার সকালে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং বিশেষ অতিথি ছিলেন চবি’র উপউপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে।
উপাচার্য উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে হলে একাডেমিক শিক্ষার পাশাপাশি সাংস্কৃতিক চর্চা অপরিহার্য। ‘অঙ্গন’ চবি ক্যাম্পাসে অন্যতম একটি সাংস্কৃতিক সংগঠন। এ সংগঠনের শিল্পী-কলাকুশলীরা তাদের সাংস্কৃতিক কার্যক্রম যেভাবে অব্যাহত রেখেছে তা অত্যন্ত প্রশংসনীয়। এর আগে অঙ্গনের ৩৩তম বর্ষপূর্তি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে। সবশেষে ছিল অঙ্গনের শিল্পীদের পরিবেশনায় গান, নৃত্য, নাটক, কবিতা আবৃত্তি।
অনুষ্ঠানে চবি নৃবিজ্ঞান বিভাগের প্রফেসর ও অঙ্গনের সভাপতি ড. রাহমান নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মাহবুবুল হক, চবি বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের প্রফেসর ড. মো. দানেশ মিয়া, চবি বাংলা বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আনোয়ার সাঈদ এবং চবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ ফরিদুল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহ্বায়ক শ্রভ্রা চক্রবর্তী, সংগঠনের সিনিয়র সদস্য মনিরুল হক, শাহানা আকতার রেবী এবং মুমতাহিনা জুঁই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়