শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

গুরুদাসপুরে মানববন্ধন : হেলালের খুনিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও গুরুদাসপুর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদারের খুনিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে চাঁচকৈড় ট্রাক ট্যাঙ্কলরি ও কাভার্ড ভ্যান পরিবহন ইউনিয়ন ও এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার চাঁচকৈড় ধানহাটা বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহত হেলাল ও তার ছোট ভাই আহত শিশিরের রক্তমাখা পোশাক নিয়ে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। এ সময় হাজারো জনতার কণ্ঠে ‘হেলাল হত্যার বিচার চাই, আসামিদের ফাঁসি চাই’ স্লোগানে গোটা বাজার এলাকা কেঁপে উঠে। আমার ভাই হেলাল মরল কেন? আমার ভাই শিশির পঙ্গু কেন? খুনিরা জবাব দে- এ রকম অসংখ্য ব্যানার স্লোগান আর ফেস্টুনে সকাল থেকেই ভরে যায় ওই বাজার এলাকা। মানববন্ধনে বক্তারা বলেন, হেলাল হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচারের দাবি জানাচ্ছি। সেই সঙ্গে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা যেন আর না ঘটে তার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। সংসদ সদস্য আব্দুল কুদ্দস অসুস্থ থাকায় ঢাকা থেকে মুঠোফোনে দলীয় নেতাকর্মীদের নিহত হেলালের পরিবারের পাশে থাকার আহ্বান জানান এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে নির্দেশ দেন। সেই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, পৌর আওয়মী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম মুন্সি, নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন প্রমুখ।
গত ১৪ মার্চ পৌর সদরের চাঁচকৈড় বাজারে হেলাল ও তার ভাই শিশিরকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা এবং শিশিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়