শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

কিশোরগঞ্জ : স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:৪৯ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ সদরে স্ত্রী জোসনা বেগমকে (৫০) হত্যার দায়ে স্বামী চাঁন মিয়াকে (৫৭) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।
গতকাল বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মুহাম্মদ হাবিবুল্লাহ এ রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্ত আসামি চাঁন মিয়া পূর্ব ভরাটি এলাকার মৃত আমির আলীর ছেলে।
মামলার বিবরণে জানা যায়, নিহত জোসনা বেগম প্রবাস জীবন শেষে চাঁন মিয়াকে ২য় বিয়ে করেন। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাঁন মিয়া স্ত্রী জোসনাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। যৌতুক দিতে অস্বীকৃতি জানালে ২০২০ সালের ২৩ ফেব্রুয়ারি জোসনার বুকে ও পেটে কুপিয়ে জখম করেন চাঁন মিয়া। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।
এ ঘটনার পরেরদিন ২৪ ফেব্রুয়ারি জোসনার ভাই আলাল বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ওই বছরের ৩০ নভেম্বর এসআই মিজানুর রহমান তদন্ত শেষে আদালতে চার্জশিট জমা দেন। গতকাল এ মামলার রায় ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়