শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

উদ্ধার অভিযানে পুলিশ : টেকনাফে পাহাড় থেকে ৭ জনকে অপহরণ

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার দক্ষিণ প্রতিনিধি : টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকার পাহাড় থেকে স্থানীয় ৭ জনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। অপহৃতরা হলো- বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকার হোসাইন আহমদের ছেলে আরিফ উল্লাহ (১৫), ইছহাক উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (১৭), বশির আহমদের ছেলে ফজল করিম (৩৮), জাফর আলমের ছেলে জাফরুল ইসলাম (৩৫), নজির আহমদের ছেলে আরিফ উল্লাহ (২২), হায়দার আলীর ছেলে রশিদ আলম (২৮) ও জাফর আলমের ছেলে জয়নুল ইসলাম (৪৫)।
গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের অপহরণ করা হয় বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম। তিনি জানান, বৃহস্পতিবার সকালে একদল কাঠুরিয়া পাহাড়ে কাঠ কাটতে যান। কেউ কেউ যান গরু নিয়ে। এ সময় অপহরণকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে তাদের পাহাড়ের ভেতর নিয়ে যায়। দুই শিশুসহ ৯ জনকে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর শিশু দুটিকে ছেড়ে দেয়। বাকি সাতজনকে নিয়ে পাহাড়ে ঢুকে যায় অপহরণকারীরা। অপহরণকারীদের কবল থেকে ফিরে আসা শিশু রিফাত বলে, আমরা পাহাড়ের পাশে গরু চরাচ্ছিলাম। হঠাৎ চারদিক থেকে কিছু লোক এসে অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের লাঠি দিয়ে মারতে মারতে পাহাড়ের গহিন বনের ভেতর নিয়ে যায়। একটু পর আমাদের দুজনকে ছেড়ে দেয়। ওসি মো. আবদুল হালিম আরো জানান, অপহৃতদের উদ্ধারে পাহাড়ে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়